RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১০ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

লক্ষ্মীপুরে বিধবাকে গণধর্ষণ: ২ আসামি রিমান্ডে, গ্রেপ্তার আরও ২

লক্ষ্মীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১০:০৩, ৭ অক্টোবর ২০২০
লক্ষ্মীপুরে বিধবাকে গণধর্ষণ: ২ আসামি রিমান্ডে, গ্রেপ্তার আরও ২

আসামি সোহেল ও জামাল

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে হাত-পা ও মুখ বেঁধে এক বিধবার নারীকে দলবেধে গণধর্ষণের ঘটনায় মামলায় গ্রেপ্তার আসামি সোহেল ও জামালের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় পুলিশের আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক (রামগতি) গাজী সোনিয়া আক্তার তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা জজ কোর্টের পিপি (পাবলিক প্রসিউকিউটর) অ্যাডভোকেট জসিম উদ্দিন।

এদিকে, মঙ্গলবার বিকেলে আরিফ হোসেন ও আলাউদ্দিন নামে ওই মামলার আরও দুই আসামিকে নোয়াখালীর চর করিমুল্লাহ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুরজ্জামান জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে ঘরে ঢুকে বিধবা নারীকে দলবেধে গণধর্ষণ করেন সোহেল ও জামালরা। এরপর ওই বিধবার হাত-পা বেঁধে ঘরের বাইরে ফেলে চলে যায়। এ ঘটনায় বিধবা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আর সোহেল ও জামালকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করে আরও দুই আসামিকে নোয়াখালীর চর করিমুল্লাহ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য : রোববার (৪ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়েনের কলাকোপা এলাকায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে ঘরে ঢুকে এক বিধবা নারীকে দলবেধে গণধর্ষণের পর হাত-পা বেঁধে বাড়ির পেছনে ফেলে যায় ধর্ষকরা। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় সোমবার দুপুরে স্থানীয় বখাটে যুবক জামালসহ ৫ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ভিকটিম নিজে বাদী হয়ে মামলা করেন।

ফরহাদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়