ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইবিছাত্রী তিন্নী মৃত্যুর ঘটনায় সাবেক দুলাভাই গ্রেপ্তার

ঝিনাইদহ সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:০৯, ৭ অক্টোবর ২০২০
ইবিছাত্রী তিন্নী মৃত্যুর ঘটনায় সাবেক দুলাভাই গ্রেপ্তার

ঝিনাইদহের শৈলকুপার শেখপাড়াতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী উফাত আরা তিন্নীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি তিন্নীর সাবেক দুলাভাই জামিরুল ইসলামকে (৪৫) মাগুরা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার জামিরুল ইসলামকে আদালতে পাঠিয়ে সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

এর আগে আজ  ভোরে শৈলকুপা থানা পুলিশ মাগুরার ভায়না এলাকা থেকে নিহত তিন্নীর সাবেক দুলাভাই জামিরুলকে গ্রেপ্তার করে।

দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

গ্রেপ্তার জামিরুল শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের মৃত কনিরুদ্দিনের ছেলে।

পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান,  আজ  ভোরে তিন্নীর সাবেক দুলাভাই জামিরুলকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর দুপুরে তাকে আদালতে পাঠিয়ে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে তিন্নী কীভাবে মারা গেছেন। বাকি তিন পলাতক আসামি ফজলু, নাইম শেখ ও খলিলকে গ্রেপ্তারের জন্য অভিযান অব‌্যাহত রয়েছে।

উল্লেখ‌্য, গত ২ অক্টোবর দিবাগত রাতে জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া বাজারের সাবেক সেনা সদস্য মৃত ইউসুফ আলীর বাড়িতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী উলফাত আরা তিন্নীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর কুষ্টিয়া মেডিক‌্যাল কলেজে নেওয়ার পরে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার (১ অক্টোবর) গভীর রাতে তিন্নীদের বাড়িতে তার সাবেক দুলাভাই জামিরুল তার লোকজনসহ জোরপূবর্ক প্রবেশ করে। এ সময় তার বোন সাবেক স্ত্রী মিন্নীকে তুলে নিতে যায়। সে সময়ে বাধা দিলে তিন্নীকে নির্যাতন ও ধর্ষণ, ও ধর্ষণকাজে সহায়তা ছাড়াও আত্নহত্যা প্ররোচণা করা হয়।

পরদিন নিহতের মা হালিমা খাতুন তার সাবেক জামাতা জামিরুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় ঐ রাতেই অভিযুক্ত আসামি আমিরুল, নজরুল, লাবিদ ও তন্ময়কে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। 

 রাজিব/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়