ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্বামী-স্ত্রীকে পিটিয়ে ২ লাখ টাকাসহ স্বর্ণালংকার ছিনতাই

মেহেরপুর সংবাদদাতা   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ৮ অক্টোবর ২০২০   আপডেট: ১০:০২, ৮ অক্টোবর ২০২০
স্বামী-স্ত্রীকে পিটিয়ে ২ লাখ টাকাসহ স্বর্ণালংকার ছিনতাই

মেহেরপুরের মুজিবনগরে শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম করে স্বর্ণালংকার ও ২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিপক্ষের লোকজন।

আহত স্বামী-স্ত্রীকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার গোপালনগর-গৌরীনগর সড়কে এই ঘটনা ঘটে। এঘটনায় মুজবনগর থানায় নির্যাতিতার পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মুজিবনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম।

ওসি আব্দুল হাশেম জানান, বুধবার রাত ৮টার দিকে মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের দক্ষিণপাড়ার ইয়ার আলীর ছেলে শামীম হোসেন (২৫) বিদেশ যাওয়ার জন্য গোপালনগর শ্বশুর বাড়ি থেকে শ্বশুর রায়হান আলীর দেওয়া নগদ ২ লাখ টাকাসহ স্ত্রী সনিয়া খাতুনকে (২০) সঙ্গে নিয়ে নিজ গ্রামে ফিরছিলেন।

পথিমধ্যে পূর্বশত্রুতার জের ধরে গৌরীনগর গ্রামের মুজিবর, তার ছেলে তারিকুল, রেজাউল ইসলামের ছেলে উজ্জ্বল ও ধুলুর ছেলে নেড়ুসহ ৫ জন লোক তাদের গতিরোধ করে বেধড়ক মারপিট করে তাদের আহত করে। এবং তাদের কাছে থাকা নগদ ২ লাখ টাকা ও স্ত্রীর কানের দুল, মোবাইল ছিনিয়ে নেয়। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় বাদী হয়ে সনিয়া খাতুন মুজিবনগর থানা পুলিশে একটি অভিযোগ দায়ের করেছেন।

ওসি আব্দুল হাশেম আরও জানান, ঘটনার জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মহাসিন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়