Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতনের ঘটনায় কালামের ১০ দিনের রিমান্ড

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ৮ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৩০, ৯ অক্টোবর ২০২০
বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতনের ঘটনায় কালামের ১০ দিনের রিমান্ড

ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় তিন মামলায় আবুল কালামের ১০ দিন এবং এক মামলায় মাঈনুদ্দিন সাহেদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে তাদের আদালতে নিয়ে কালামের ২১ দিন ও সাহেদের ৮ দিনের রিমান্ড চাইলে আদালত উক্ত রিমান্ড মঞ্জুর করেন।
জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল এ তথ‌্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুই আসামিকে জেলার ৩নং আমলী আদালতে হাজির করে পুলিশ। সেখানে তিন মামলায় আবুল কালামের ২১ দিন এবং দুই মামলায় মাঈনুদ্দিন সাহেদের ৮ দিনর রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক (এস.আই) মোস্তাক আহমেদ। 

বিকাল ৪টার দিকে শুনানী শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক কালামের ধর্ষণ মামলায় চার দিন, নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি মামলায় তিন দিন করে ছয় দিনসহ মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি মাঈনুদ্দিন সাহেদের পর্নোগ্রাফি মামলায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এদিকে, ধর্ষণ চেষ্টা মামলা ও পর্নোগ্রাফি মামলার দুই নম্বর আসামি আবদুর রহিম এবং তদন্তে অন্তর্ভুক্ত আসামি ইউপি সদস্য মোজাম্মেল হোসেন সোহাগ রিমান্ড শেষে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মাওলা সুজন/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়