ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন: ২ দিনের রিমাণ্ডে দেলোয়ার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ৮ অক্টোবর ২০২০   আপডেট: ২০:১০, ৮ অক্টোবর ২০২০
বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন: ২ দিনের রিমাণ্ডে দেলোয়ার

ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নির্মমভাবে নির্যাতনের ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে সিদ্দিরগঞ্জ থানা পুলিশ অস্ত্র আইনের মামলায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় ফাহমিদা খাতুনের আদালতে হজির করে তিন দিনের রিমান্ড আবেদন করলে শুনানী শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (৫ অক্টোবর) রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের চিটাগাংরোড সড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব-১১-এর একটি দল। 

সেসময় তার দেহ তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে অস্ত্র আইন মামলায় তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। 
নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর অ‌্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানিয়েছেন, দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে আজ বিকেলে পুলিশ

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় ফাহমিদা খাতুনের আদালতে হজির করে তিন দিনের রিমান্ড আবেদন করেন। শুনানী শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

রাকিব/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়