ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: আদালতে ২ আসামির দোষ স্বীকার

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ৯ অক্টোবর ২০২০   আপডেট: ২১:১০, ৯ অক্টোবর ২০২০
নারীকে বিবস্ত্র করে নির্যাতন: আদালতে ২ আসামির দোষ স্বীকার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার আসামি সোহাগ ও রাসেল শুক্রবার (৯ অক্টোবর) আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এ নিয়ে চারজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন।

জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল জানান, ছয় দিনের রিমান্ড শেষে শুক্রবার বিকেলে সোহাগ ও রাসেলকে জেলার ২নং আমলী আদালতে তোলা হয়। পরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

মামলার এজাহারে নাম না থাকলেও তদন্তে এই দুইজনের নাম উঠে আসায় তাদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৮ অক্টোবর) আসামি আবদুর রহিম এবং ইউপি সদস্য মোজাম্মেল হোসেন সোহাগ জবানবন্দি দেন। আরও ছয় আসামি বিভিন্ন মেয়াদে পুলিশের রিমান্ডে রয়েছে।

এদিকে, জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ওই নির্যাতিত গৃহবধূর দায়ের করা মামলা দুটি তদন্তের জন্য শিগগিরই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) স্থানান্তর করা হবে।

গত ৪ অক্টোবর রাতে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দুটি দায়ের করা হয়। দুই মামলার ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়। দুই মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 



 

সুজন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়