ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহে স্কুলছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ১১ অক্টোবর ২০২০   আপডেট: ২২:১৪, ১১ অক্টোবর ২০২০
ময়মনসিংহে স্কুলছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার

রবিবার (১১ অক্টোবর) সকাল ১১টার দিকে ঈশ্বরগঞ্জে নিখোঁজের দুইদিন পর মরিচারচর এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে পারভেজ মোশাররফ (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত পারভেজ উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া এলাকার প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। সে মরিচার চর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, মরদেহের থুতনির নিচে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে। তবে, দুদিন আগে নিখোঁজের ঘটনায় কোন সাধারণ ডায়েরি করা হয়নি বলেও জানান তিনি। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ দিকে ময়মনসিংহের বিকাল ৪টার দিকে সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চর আমিয়ান এলাকার নদীতে থেকে তিন দিন ধরে নিখোঁজ থাকা সাব্বির হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত সাব্বির হোসেন নগরীর রেলওয়ে স্টেশন দুই নাম্বার গেট এলাকার বাসিন্দা সুলতান আহমেদের ছেলে ।
কোতোয়ালি থানার ওসি ফিরোজ তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

অপরদিকে ভালুকা উপজেলায় বিকাল ৫টার দিকে জামিরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাশে থেকে স্কুল ছাত্র রব্বানীর (১২) গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ছাত্র ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার বাসিন্দা শফিকুল ইসলামের ছেলে। সে জামিরদিয়া মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনুদ্দিন জানান, লাশ উদ্ধারের ঘটনায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাকে ব্লেড দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা ইট ও আবর্জনা দিয়ে নিহতের মুখ ডেকে রেখেছে। তদন্ত চলছে, দ্রুত জড়িতদের শনাক্ত করে আটক করা হবে।  

মিলন/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়