Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১২ ১৪২৮ ||  ১৪ জিলহজ ১৪৪২

বেগমগঞ্জে নারী নির্যাতন: সুমনের ৪ দিনের রিমান্ড, দেলোয়ার-সোহাগ কারাগারে

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৩০, ১৩ অক্টোবর ২০২০
বেগমগঞ্জে নারী নির্যাতন: সুমনের ৪ দিনের রিমান্ড, দেলোয়ার-সোহাগ কারাগারে

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় এজাহারভুক্ত আসামি সামছুদ্দিন সুমনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

এ সময় ওই নারীর ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেনকে আরো ৪টি মামলায় গ্রেপ্তার করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। 

অপরদিকে স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ জামিন চেয়ে আদালতে আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হক এসব আদেশ দেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে জেলা পিবিআই আসামিদের আদালতে সোপর্দ করেন।  এর মধ্যে সামছুদ্দিন সুমনের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়।  পরে আদালত শুনানি শেষে তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  এ ছাড়া ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেনকে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা দুটি মামলাসহ ওয়ারেন্টভুক্ত আরো দুটি মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এদিকে গ্রেপ্তারকৃত আসামি ইউপি সদস্য সোহাগ আদালতে জামিন চাইলে তার পক্ষে কোনো আইনজীবী জামিন শুনানিতে অংশ নেননি।  তবে তার জামিনের সম্মিলিত বিরোধিতা করেন জেলার সিনিয়র আইনজীবীগণ।  পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

দুপুরে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি মামলার ৩ নম্বর আসামি আবুল কালামকে আদালতে তোলা হয়।  আজ বিচারকের কাছে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

সুজন/টিপু

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়