ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মানিকগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি খাদে, নিহত ২

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ১৩ অক্টোবর ২০২০   আপডেট: ২২:২৩, ১৩ অক্টোবর ২০২০
মানিকগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি খাদে, নিহত ২

মানিকগঞ্জে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর উপজেলায় সড়ক দূর্ঘটনায় শিশুসহ দুজন নিহত ও চারজন আহত হয়েছেন।  আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের দেওলী এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশা খাদে পড়লে হতাহতের এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার কালামপুর এলাকার নাজিম উদ্দিন (৬০) ও নেত্রকোনা সদর উপজেলার কাশিমপুর এলাকার রুমান মিয়ার মাসের শিশু ছেলে ইলফা । এ ঘটনায় সিএনজি চালকসহ আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রকিবুজ্জাজামান জানান, ‘মঙ্গলবার বিকেলে ঢাকাগামী (ঢাকা মেট্রো ১১-৫১৫৪) এই নাম্বারের একটি ট্রাকের সঙ্গে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের দেওলী এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়।  সংঘর্ষের পর সিএনজিটি ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নাজিম উদ্দিন ও শিশু ইলফা নিহত হয়। 

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  উন্নত চিকিৎসার জন্য সিএনজি চালককে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

চন্দন/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়