RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ২ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মেহেরপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:৪০, ১৫ অক্টোবর ২০২০
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার আমঝুপি মাঠের মধ্যে এক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে রয়েল পরিবহন ও স্যালো ইঞ্জিনচালিত ইটভাঙা মেশিনের মুখোমুখে সংঘর্ষে ওই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান।

নিহতরা হলেন— মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ্বাসপাড়ার বদরুদ্দিনের ছেলে ওয়াসিম (২৮) ও একইপাড়ায় বসবাসকারী আহমদ আলীর ছেলে জাফর আলী (৩২)।

ওসি শাহ দারা খান জানান, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ্বাসপাড়ার ওয়াসিম ও তার ভগ্নিপতি জাফর আলী স্যালো ইঞ্জিনচালিত ইটভাঙা মেশিন সারানোর উদ্দেশ্যে ভোর ৪টার দিকে যশোরের উদ্দেশ্যে রওনা হন। পথে আমঝুপি মাঠ এলাকায় বরিশাল থেকে মেহেরপুরগামী রয়েল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৬৩) তাদের ধাক্কা দিয়ে আবারও রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা দুইজন নিহত হন। এসময় ওই পরিবহনের ৫-৭  জন যাত্রী আহত হন। এ সময় চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে ও আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘাতক বাসটি উদ্ধার করে মেহেরপুর থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

মহাসিন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়