ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কবর থেকে রায়হানের মরদেহ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:০৭, ১৫ অক্টোবর ২০২০

সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে যুবক রায়হানের অস্বাভাবিক মৃত্যুর রহস্য উদঘাটনে পুনঃময়নাতদন্তের জন্য কবর থেকে রায়হানের মরদেহ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১১টার দিকে নগরের আখালিয়া নবাবী মসজিদ পঞ্চায়েত গোরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়। এর আগে সকাল ৯টায় পিবিআইয়ের একটি দল সেখানে যায়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমেদ ও মেজবাহ উদ্দিন এবং পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মাহিদুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

পরে পুলিশ পাহারায় অ্যাম্বুলেন্স করে মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুনরায় ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

এর আগে তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার এসআই বাতেনের আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (১৪ অক্টোবর) মরদেহ কবর থেকে উত্তোলন করে আবার ময়নাতদন্তের নির্দেশ দেন জেলা প্রশাসক।

গত রোববার (১১ অক্টোবর) সকালে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রায়হান উদ্দিন মারা যান। তিনি সিলেট নগরের আখালিয়া নেহারিপাড়া এলাকার বাসিন্দা। 

পুলিশের দাবি, ছিনতাইকালে গণপিটুনিতে মারা গেছেন রায়হান। নিহতের পরিবারের লোকজন ও স্বজনদের দাবি, বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন। 

এদিকে , এ ঘটনায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

নোমান/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়