ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিবস্ত্র করে নারী নির্যাতন: ৩ আসামি এখনো ধরতে পারেনি পুলিশ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:১৮, ১৫ অক্টোবর ২০২০
বিবস্ত্র করে নারী নির্যাতন: ৩ আসামি এখনো ধরতে পারেনি পুলিশ

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় এজাহারভুক্ত ৩ আসামিকে এখনো ধরতে পারেনি পুলিশ।

এরা হলেন- মামলার ৪নং আসামি ইস্রাফিল হোসেন, ৭নং আসামি আবদুর রব ও ৮নং আসামি অরিফ।  ১০ দিন পার হলেও এই ৩ জনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বিবস্ত্র করে নির্যাতনের ঘটনাটি প্রকাশ হওয়ার পর নির্যাতিতা গত ৪ অক্টোবর বেগমগঞ্জ মডেল থানায় ৯ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে ও পর্নগ্রাফি আইনে দুটি মামলা করেন।  এ দুটি মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  এরা হলেন- ১নং আসামি নুর হোসেন বাদল, ২নং আসামি মো. আবদুর রহিম, ৩নং আসামি আবুল কালাম, ৫নং আসামি মাঈন উদ্দিন সাজু, ৬নং আসামি সামছুদ্দিন সুমন ও ৯নং আসামি রহমত উল্ল্যাহ। 

গ্রেপ্তারকৃতদের তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছেন আরো ৪জন।  এরা হলেন, স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ, নুর হোসেন রাসেল, শাহজাহান আলী সোহাগ ও মাঈন উদ্দিন সাহেদ।  এই ৪ জনই আদালতে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

এছাড়া নির্যাতিতা নারীর করা ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করার পর গত ১৩ অক্টোবর শোন অ্যারেস্ট দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উঠানো হলে জেল হাজতে পাঠানোর আদেশ দেওয়া হয়।  এই মামলায় গ্রেপ্তারকৃত অন্য আসামি হচ্ছেন আবুল কালাম।

নারী নির্যাতনের ঘটনায় ৩টি মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  এর মধ্যে এজাহারভুক্ত আসামি ৭জন।  রিমান্ডে থাকা আসামিদের তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে আরও ৪ জনকে।  গ্রেপ্তারকৃত দেলোয়ার ছাড়া সবাইকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়া হয়েছিলো।  এদের মধ্যে ৮ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইর পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী জানান, মামলার এজাহারভুক্ত বাকী ৩ আসামিকে গ্রেপ্তার করার জন্য জোর চেষ্টা অব্যাহত রয়েছে।  ঘটনার মূল হোতা দেলোয়ারকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হবে।

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়