RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ২ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

নওগাঁ উপ-নির্বাচনে প্রচারে বাধাদানের অভিযোগ বিএনপি প্রার্থীর

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:১৭, ১৫ অক্টোবর ২০২০
নওগাঁ উপ-নির্বাচনে প্রচারে বাধাদানের অভিযোগ বিএনপি প্রার্থীর

নওগাঁ-৬ উপ-নির্বাচনে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা, নির্যাতন ও হুমকি দিয়ে প্রচার-প্রচারণায় বাধাদানের অভিযোগ করেছেন দলের প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু। তিনি আওয়ামী লীগের বিরুদ্ধে এমন অভিযোগ এনে ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরি করতে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন। 

আজ দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব‌্যে তিনি জানান, ‘বুধবার আওয়ামী লীগ তার নির্বাচনের তিনটি অফিস ভাংচুর ও আগুন লাগিয়ে বিএনপির নেতাকর্মীদের মিথ্য মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। বিএনপিকে নেতাকর্মীদের বাড়িছাড়া করা হচ্ছে। এছাড়ও ২৮ সেপ্টেম্বর থেকে নির্বাচনী প্রচার কাজ চালানোর সময় দফায় দফায় হামলা  চালিয়ে বিএনপির শতাধিক নেতাকর্মীকে মারপিট করে আহত করা হয়। প্রচারের সময় মাইক বন্ধ করে কেড়ে নেয়, পোস্টার-ব্যানার ছিড়ে ফেলে নেতাকর্মীদের মারধর করা হয়। এছাড়াও  বিএনপি  নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ভয়ভীতি দেখানো হচ্ছে।  

বিএনপি প্রার্থী আরও জানান, এসব বিষয়ে মোখিক ও লিখিতভাবে রিটার্নিং অফিসারকে জানিয়ে কোনো কাজ হচ্ছে না। তাই নির্বাচনের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সেনাবাহিনী মোতায়েনের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে ভোটারদের নিরাপদে ভোট কেন্দ্রে আসা ও র্নিভয়ে ভোট দেওয়ার ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। 

এসময় বেগম খালেদা জিয়ার উপদেস্টা লে.  কর্নেল  (অব.)   আব্দুল লতিফ খান, জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান, যুগ্ন-আহবায়ক   নাসির  উদ্দিন   ও   রফিকুল   আলমসহ   বিএনপির   অঙ্গ   ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সাজু/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়