ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদারীপুরে গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার-৩

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪১, ১৬ অক্টোবর ২০২০   আপডেট: ২৩:৫৪, ১৬ অক্টোবর ২০২০
মাদারীপুরে গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার-৩

মাদারীপুরে অপহরণ করে গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মাদারীপুর পৌরসভার পানিছত্র এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো— পানিছত্র এলাকার লতিফ বেপারী ছেলে ফারুক হোসেন (৪৬), মহিষেরচর এলাকার বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮) ও একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯)।

র‌্যাব জানায়, সদরের কলাবাড়ি গ্রামের ফারুক হোসেনের ভাড়াটিয়া অপহরণ করে এক গৃহবধূকে তিনদিন আটকে গণধর্ষণ করেছে, এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় গৃহবধূকে উদ্ধার করা হয়। পাশাপাশি মূল হোতা ফারুক হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের পানিছত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই সহেযাগী লিটন ও তৈয়ব আলীকে আটক করা হয়।

এদিকে আটককৃতদের ও উদ্ধার গৃহবধূকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা করলে আসামীদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম তিনজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বেলাল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়