ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফেনীতে লংমার্চে হামলা: ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৩৬, ১৭ অক্টোবর ২০২০
ফেনীতে লংমার্চে হামলা: ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

ফেনীতে লংমার্চ এর সমাবেশে হামলা ঘটনার উৎপত্তিস্থল পরিদর্শন করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন। 

শনিবার (১৭ অক্টোবর) বিকালে ট্রাংক রোডের দোয়েল চত্বরে পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

ডিআইজি আনোয়ার জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে ‘ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ’ এর স্লোগান নিয়ে নয় দফা দাবিতে ফেনীতে অবস্থান করার সময় লংমার্চ এর সমাবেশ শেষে হামলা চালায় দুর্বৃত্তরা। হামলায় তিন সাংবাদিক ছাড়াও ১৫-২০ জন নেতাকর্মী আহত হয়। 

সমাজতন্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি মাসুদ রানা ঘটনার জন্য আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের দায়ী করেছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে ঘটনার সম্পৃক্ততার কথা অস্বীকার করা হয়েছে।

ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি মাসুদ রানা অভিযোগ করেন, লং মার্চ সহ্য করতে না পেরে আওয়ামী ও যুবলীগের কর্মীরা সমাবেশ শেষে হামলা চালায়। ৬টি গাড়ি ভাংচুর করে তারা। সেসময় অন্তত ২০০ নেতাকর্মী আহত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, লং মার্চকারীরা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর ছবিতে ‘ধর্ষকদের পাহারাদার’ লেখায় সাধারণ মানুষ তা প্রতিহত করেছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড আইন করলেও একটি চক্র শান্তিপূর্ণ পরিবেশ অস্থিশীল করতে পাঁয়তারা করছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, সাংসদ নিজাম উদ্দিন হাজারী ছবিতে ধর্ষকের পাহাদার লেখায় হামলার ঘটনা ঘটেছে।

সৌরভ/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়