RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

ধর্ষণের শিকার সাড়ে ৩ বছরের শিশু, অবস্থা আশঙ্কাজনক

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৬, ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ২৩:০০, ১৭ অক্টোবর ২০২০
ধর্ষণের শিকার সাড়ে ৩ বছরের শিশু, অবস্থা আশঙ্কাজনক

কিশোরগঞ্জের ইটনায় সাড়ে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাতটায় ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শনিবার দুপুরে উপজেলার রায়টুটি ইউনিয়নের রাজি গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটিকে উদ্ধার করে বিকাল সাড়ে ৩টার দিকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন আখতার তন্নী শিশুটির প্রাথমিক চিকিৎসা শেষে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। তিনি জানান, শিশুটির অবস্থা ভাল না।

ওসি মোহাম্মদ মুর্শেদ জামান আরও জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। অভিযুক্ত কিশোর (১৬) শিশুটির আপন চাচাতো ভাই। তাকে গ্রেপ্তারসহ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

শিশুটির পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে পুকুরে গোসল করে শিশুটি বাড়ি ফিরছিল। এ সময় তার চাচাতো ভাই শিশুটিকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। আর্তচিৎকার শুনে শিশুটির মা গিয়ে তাকে উদ্ধার করেন। পরে তার চিকিৎসার জন্য পার্শ্ববর্তী তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

রুমন চক্রবর্তী/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়