RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১২:০৫, ১৮ অক্টোবর ২০২০
স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

নিহত মাসুদুর রহমান শুভ্র

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) ভোররাতে জেলার তারাকান্দার গাছা এলাকা থেকে চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও অপর তিনজনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন।
গ্রেপ্তার রিয়াদুজ্জামান রিয়াদ গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আরেকজন তার সহযোগী রাসেল। অন‌্য দুইজনের পরিচয় জানা যায়নি।

ওসি বোরহান উদ্দিন জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এঘটনায় মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তার সহযোগী রাসেলসহ চারজনকে আটক করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

উল্লেখ‌্য, এরআগে শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর মধ্যবাজার এলাকায় তার চেম্বারের সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ফেলে যায়।  পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মাসুদুর রহমান শুভকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মিলন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়