RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ার ৭ দিনের রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:১৪, ১৮ অক্টোবর ২০২০
বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ার ৭ দিনের রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় জড়িত দেলোয়ার হোসেনের তিন মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হকের আদালত এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম হারুন জানান, আজ বেলা ১১টায় দেলোয়ারকে আদালতে হাজির করে ধর্ষণ, অস্ত্র ও বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তারা। শুনানি শেষে আদালত ধর্ষণ মামলায় ৫ দিন, অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলা তিনটি তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। একই আদালতের বিচারক দেলোয়ারকে ২০১৮ সালে একলাশপুরে সংগঠিত ডাবল মার্ডার মামলাসহ দুটি মামলায় শোন অ‌্যারেস্ট আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় দেলোয়ারকে প্রধান আসামি করে মামলা করা হয়। মামলা হলে দোলোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যান। গত ৫ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করা হয়। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করে র‌্যাব।

গত ১৩ অক্টোবর দেলোয়াকে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরও দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো আদেশ দেন।

সুজন/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়