RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

নোয়াখালীতে বসতঘরে আগুন: নিহত ১, দগ্ধ ৪

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ২৩:২৭, ১৯ অক্টোবর ২০২০
নোয়াখালীতে বসতঘরে আগুন: নিহত ১, দগ্ধ ৪

নোয়াখালীতে পারিবারিক কলহের জের ধরে একটি বসতঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে পাঁচজন দগ্ধ হয়েছে এবং তাদের মধ‌্যে একজনের মৃত‌্যু হয়েছে বলেও পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৯ অক্টোবর) সকালে সদর উপজেলার রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। এতে দগ্ধ হন অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন (৩২), তার সৎ মা আসমা বেগম (৩৫), প্রতিবেশী তারেক (২২), সুমন (৩০) ও মান্না (২২)। তাদের মধ্যে কামাল ও তারেককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। ঢাকায় নেওয়ার পথে আসমা বেগমের মৃত‌্যু হয়েছে বলে জানা গেছে। বাকি দুজন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে বিয়ে করেন রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেন। ইসমাইলের প্রথম স্ত্রীর ঘরে তিন ছেলে ও এক মেয়ে আছে। আসমা বেগমের সঙ্গে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলেমেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে চলে যান। সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে একটি ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন কামাল। এ সময় কামালসহ কক্ষে থাকা তার সৎ মা ও প্রতিবেশীরা দগ্ধ হন। তাদেরকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়।

নিহত আসমা বেগমের বাবা আবুল কাসেম সাংবাদিকদের জানিয়েছেন, ঢাকায় হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ আগে সন্ধ্যার দিকে আসমার মৃত্যু হয়।

এ বিষয়ে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবির হোসেন জানান, অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়