ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন: ইউপি চেয়ারম্যান-মেয়রকে আসামি করে মামলা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ২০ অক্টোবর ২০২০   আপডেট: ১২:১৬, ২০ অক্টোবর ২০২০
স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন: ইউপি চেয়ারম্যান-মেয়রকে আসামি করে মামলা

মাসুদুর রহমান শুভ্র

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রসহ ১৪ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।  

সোমবার (১৯ অক্টোবর) রাত ১০টার দিকে নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ময়লাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামি ও গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ ১৪ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এছাড়াও মামলায় অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, হত্যা মামলা দায়েরে বিলম্ব হওয়ায় গ্রেপ্তার ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, জাহাঙ্গীর আলম, রাসেল, মজিবরকে ৫৪ ধারায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। পরে তাদের এই হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। 

মামলার অভিযোগে বলা হয়েছে, শনিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে শুভ্র তার সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের নেতৃত্বে দুটি অটোরিকশায় করে ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ওপর হামলা চালায়। 

এ সময় শুভ্র ও তার দুই সহযোগীদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা। পরে আশঙ্কাজনক অবস্থায় শুভ্রকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গত রোববার (১৮ অক্টোবর) ভোররাতে জেলার তারাকান্দার গাছা এলাকা থেকে ওই চারজনকে আটক করা হয়।

মিলন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়