ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উপ-নির্বাচন: বরগুনায় ইউপি সদস্যসহ আটক ৪

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২০ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০৩, ২০ অক্টোবর ২০২০
উপ-নির্বাচন: বরগুনায় ইউপি সদস্যসহ আটক ৪

বরগুনায় ইউপি উপ-নির্বাচনে পরিচয় গোপন রেখে পোলিং এজেন্ট হওয়ায় ও  জাল ভোট দেওয়ায় ১ ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া কেন্দ্রে পরিচয় গোপন রেখে এজেন্ট হওয়ায় ইউপি সদস্য ও সরকারি প্রকল্পের কর্মকর্তাকে আটক করা হয়।  এছাড়াও  জাল ভোট দেওয়ার অভিযোগে ১ জন নারীসহ ২ জনকে আটক করা হয়।

মঙ্গলবার সকালে কড়ইবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।  কোনো বিরতি ছাড়া্ই বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীকে নূর মোহাম্মদ, স্বতন্ত্র প্রার্থী মাওলানা মানসুরুল আলম ও ইব্রাহীম ।

ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৭শ ৭৬ জন।  এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৩ শ ৬৭।  নারী ভোটার ৫ হাজার ৪শ ৯ জন।  হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মাইনুদ্দিন নির্বাচনী আচরণবিধি লংঘন করে পরিচয় গোপন রেখে পোলিং এজেন্ট হওয়ায় তাকে ও পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত হাবিবুর রহমানকে আটক করা হয়।  এ ছাড়াও  জাল ভোট দেওয়ায় জাকির ও  তানজিলা নামের আরো ২ জনকে আটক করেছে পুলিশ।

গত ১৬ জুলাই কড়াইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন আকন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শূন্য হয়।

রুদ্র রুহান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়