RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

সখিপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

সখিপুর (টাঙ্গাইল) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২০ অক্টোবর ২০২০  
সখিপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

রাজধানী ঢাকা থেকে অপহরণের চারদিন পর এক স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এরআগে গতকাল সোমবার (১৯ অক্টোবর) ছাত্রীর মা বাদী হয়ে সখিপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

গ্রেপ্তার হওয়া সোহেল রানা (২৬) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার হুবদেশ গ্রামের আলাল উদ্দিনের ছেলে। সোহেলের সহযোগী সুজন মিয়া (২৩) একই উপজেলার হারিনাতলী গ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

প্রধান আসামি সোহেল রানা মামলার বাদীর ব্যক্তিগত গাড়ি (প্রাইভেট কার) চালক।

সখিপুর থানার এসআই ফয়সাল আহমেদ বলেন, ‘মেয়েটি স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ১৫ অক্টোবর সকালে মেয়েটি বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে তাদের গাড়ির চালক সোহেল রানা শিক্ষকের বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে গাড়িতে তুলে জোরপূর্বক রাজধানী ঢাকার একটি ফ্লাটে নিয়ে যায়। চারদিন ধরে ওই ছাত্রীকে সেখানে আটকে রেখে জোপূর্বক ধর্ষণ করে গাড়ি চালক সোহেল রানা।

গতকাল সোমবার অপহৃতের মা বাদী হয়ে সখিপুর থানায় মামলা করলে ওই রাতেই পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার করে। একইসঙ্গে ওই দুজনকে গ্রেপ্তার করে।

ওই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার তাকে টাঙ্গাইল মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।’

ইকবাল গফুর/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়