ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টাঙ্গাইলে কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় মামলা

টাঙ্গাইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ২০ অক্টোবর ২০২০   আপডেট: ২৩:০৪, ২০ অক্টোবর ২০২০
টাঙ্গাইলে কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় মামলা

টাঙ্গাইলের গোপালপুরে কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় ওই মেয়ের মা বাদি হয়ে গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। 
গোপালপুর থানার অফিসার (ওসি) ইনচার্জ মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

আসামিরা হলো- উপজেলার কাগুজীআটা গ্রামের মৃত আ. সালামের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫), একই গ্রামের আ. রশিদের ছেলে মো. এনামুল (২৮), মুনসব আলীর ছেলে মো. জালাল (৩৮) ও মো. খালেক (৪২) এবং শুক্কুর আলীর ছেলে আলতাব আলী (৪২)। 

ওই ছাত্রী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কলেজ ছাত্রীর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

মামলার এজাহারে জানা যায়, শফিকুল ও এনামুল ওই মেয়েকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি স্থানীয় মাতব্বরকে জানানো হয়। তবে আসামিরা প্রভাবশালী হওয়ায় কোনো বিচার পাননি। এতে পরিবারটি আরও চাপের মুখে পড়ে যায়। 

গত সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ওই ছাত্রী পার্শ্ববর্তী মোহনপুর বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিলো। পথে আসামিরা তাকে একা পেয়ে গামছা দিয়ে মুখ বেঁধে নৌকারয় করে শফিকুলের বাড়ি নিয়ে যায়। সেখানে মেয়েটির ওপর রাতভর পাশবিক নির্যাতন চালানো হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোরে ওই ছাত্রীকে মোহনপুর বাজারের পশ্চিম পাশে রেখে যায় আসামিরা। পরে মেয়ের মা খবর পেয়ে মেয়েকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান জানান, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
গোপালপুর থানার অফিসার ইনচার্জ ওসি) মোশারফ হোসেন বলেন, ‘এ ঘটনায় মেয়ের মা বাদি হয়ে পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের অভিযান চলমান আছে।’

কাওছার/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়