RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

প্রতিবন্ধীর ফোন পেয়ে সাহায্য পাঠালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নেত্রকোনা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৩৩, ২১ অক্টোবর ২০২০
প্রতিবন্ধীর ফোন পেয়ে সাহায্য পাঠালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নেত্রকোনা বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের কোনাপাড়া গ্রামের মোসা. আলেহা আক্তারে তিন মেয়ে শারীরিক প্রতিবন্ধী। স্বামীহারা আহেলা তিন প্রতিবন্ধী মেয়ে ও এক ছেলে নিয়ে অসহায় দিনযাপন করছেন।

এই তিন মেয়ের একজন বিলকিস সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুর মোবাইল নম্বরে কল দিয়ে তাদের বর্তমান করুণ পরিস্থিতির কথা তুলে ধরে। তখন প্রতিমন্ত্রী তার কথা গভীর মনোযোগ দিয়ে শুনে তাদের সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

এরপর মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে প্রতিমন্ত্রীর নির্দেশে নৈহাটি বাজারে আহেলা আক্তার ও তার মেয়ে বিলকিসের হাতে একটি সেলাই মেশিন, তিন বান্ডিল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা তুলে দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।

এসময় কামরুন্নেছা আশরাফ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই এতো দ্রুত অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটছে। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের পাশে থেকে ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আরও জানান, প্রতিমন্ত্রীর সঙ্গে যে কেউ যেকোনো সময় কথা বলতে পারেন। তাদের অভাব অনটনসহ যে কোন বিষয় নির্দ্বিধায় জানাতে পারেন। শত ব্যস্ততার মাঝেও তিনি যে কারো কল রিসিভ করে মনোযোগ দিতে কথা শুনে আমলে নেন। আজ বিলকিসদের যে সহায়তা দেওয়া হয়েছে তা প্রয়োজনের তুলনায় অত্যন্ত সামান্য। ভবিষ্যতে তাদের আরও সহায়তা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন— চিরাম ইউনিয়নের চেয়ারম্যান মো. শেখ আমিরুল ইসলামসহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দেবল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়