RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

সেচ্ছাসেবক লীগ নেতা খুন: ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের রিমান্ড মঞ্জুর

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ২১ অক্টোবর ২০২০  
সেচ্ছাসেবক লীগ নেতা খুন: ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের রিমান্ড মঞ্জুর

ময়মনসিংহে গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যার ঘটনায় গ্রেপ্তার চারজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২১ অক্টোবর) বিকালে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিনদিন ও অন‌্য তিন আসামি জাহাঙ্গীর আলম, রাসেল, মজিবরকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত চার আসামিকে সাতদিনের রিমান্ড চেয়ে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। বিচারক মাহাবুবা আক্তার একজনের তিনদিন এবং তিনজনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরও জানান, শুভ্র হত্যার ঘটনায় মামলা দায়েরে বিলম্ব হওয়ায় গ্রেপ্তার চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, জাহাঙ্গীর আলম, রাসেল, মজিবরকে ৫৪ ধারায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পরে সোমবার (১৯ অক্টোবর) রাত ১০টার দিকে নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ ১৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ওই চারজনকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

প্রসঙ্গত, গত শনিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর উপজেলা শহরে নিজ চেম্বারের পাশে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র ও তার দুই সহযোগীদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় মাসুদুর রহমান শুভ্রকে ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিলন/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়