RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

গাজীপুরে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ২০:১৩, ২২ অক্টোবর ২০২০
গাজীপুরে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

গাজীপুরে শিশু ধর্ষণ ও পোশাক শ্রমিক ধর্ষণ চেষ্টা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

শিশু ধর্ষণ মামলায় গ্রেপ্তার জাহিদ হাসান ইমন (১৮) গাজীপুর সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে। 

পোশাক শ্রমিক ধর্ষণ চেষ্টা মামলার গ্রেপ্তার করা হয়েছে রাসেল মিয়া (২৪) নামে আরেক যুবককে। সে ময়মনসিংহের ফুলপুর থানার কাজিয়াকান্দা এলাকার হারুন অর-রশিদের ছেলে। রাসেল গাজীপুর সিটি করপোরেশনের ভাওরাইদ এলাকায় ভাড়ায় বসবাস করে।

র‌্যাব জানায়, গত ১৬ অক্টোবর জাহিদ হাসান ইমন বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার চাচাতো ভাইকে (৫) বাড়ির পাশে নিমার্ণাধীন বিল্ডিংয়ে নিয়ে ধর্ষণ করে। 

এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে জিএমপির সদর থানায় মামলা করেন এবং র‌্যাবের পোড়াবাড়ী কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করেন। 

বুধবার (২১ অক্টোবর) সন্ধ‌্যায় গোপন সংবাদের ভিত্তিতে পোড়াবাড়ী ক্যাম্পের একটি টিম দক্ষিণ বাউপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইমনকে গ্রেপ্তার করে।

র‌্যাব আরও জানায়, বুধবার (২১ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ন্যাশনাল পার্ক এলাকায় গার্মেন্টস কর্মী ভিকটিমকে (২০) ধর্ষণের চেষ্টা করে রাসেল মিয়া। 

এ বিষয়ে ভিকটিম বাদি হয়ে জিএমপি’র সদর থানায় মামলা দায়ের করেন। এ ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি টিম গজারিয়ায় অভিযান চালিয়ে করে রাসেল মিয়াকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার রাসেল মিয়া র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ভিকটিমকে গার্মেন্টসে চাকরির কথা বলে তার একই সিটি করপোরেশনের ভোগড়া বাসা থেকে ন্যাশনাল পার্কের ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে সে পালিয়ে যায়।

তাদের বিরুদ্ধে আইনগত ব‌্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

হাসমত/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়