RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

শেবাচিম হাসপাতালে চিকিৎসককে মারধর: তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ২০:১০, ২২ অক্টোবর ২০২০
শেবাচিম হাসপাতালে চিকিৎসককে মারধর: তদন্ত কমিটি গঠন

বরিশাল শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে এক সহকারী রেজিস্ট্রারকে মারধরের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আনোয়ার হোসেন বাবলুকে প্রধান করে গঠিত তদন্ত কমিটিকে আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বরা হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

তিনি বলেন, ‘শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিট-৪ এর সহকারী রেজিস্ট্রার ডা. মাসুদ খান তার লিখিত এক পত্রে দাবি করেছেন তাকে কয়েকজন ইন্টার্ন চিকিৎসক গত ২০ অক্টোবর দুপুরে মারধর করেছে। হাসপাতালের সামনের ডায়াগনস্টিক সেন্টারের সঙ্গে ওই ইন্টার্ন চিকিৎসকদের সম্পর্কের অবনতির সূত্র ধরে তার ওপরে এই হামলার ঘটনা ঘটে।’

এদিকে পরিচালকের কাছে হামলার বিচার চাওয়ার প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে সহকারী রেজিস্ট্রার ডা. মাসুদ খানের ওপর হামলা ও মারধরের অভিযোগ মিথ্যে বলে দাবি করেছে ইন্টার্ন চিকিৎসকরা। তারা পাল্টা স্মারকলিপি প্রদান করেছে। 

তাদের দাবি, ওই চিকিৎসক নিজ স্বার্থ রক্ষায় ইন্টার্নদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় অনতিবিলম্বে কর্তৃপক্ষকে যথাযথ পদক্ষেপ নেওয়ার দাবি জানায় তারা।

হাসপাতাল পরিচালক ডা. বাকির হোসেন বলেন, ‘উভয়ের কথা আমরা শুনেছি। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।’

স্বপন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়