ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:২৩, ২৩ অক্টোবর ২০২০
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও তিনজন।

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া ও সকালে কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে এসব দুর্ঘটনা ঘটে।

বিষয়টি সদর থানার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মলয় রায় নিশ্চিত করেছেন।

নিহত শিশু অসফিয়া (৩) সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামের জান মিয়া সিকদারের মেয়ে ও শাহীন মোল্লা (৩০) ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আয়ূব আলী মোল্লার ছেলে।

সদর থানার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম জানান, ভাঙ্গা থেকে একটি পিকআপ গোপালগঞ্জ যাচ্ছিল। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে চালক মহাসড়কের পাশের একটি বাড়িতে ঢুকিয়ে দেয়। এতে শিশু তাসফিয়া ঘটনাস্থলে নিহত হয়। তার ভাই রাব্বি (৬) মারাত্মক আহত হলে তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, শুক্রবার সকালে গোপালগঞ্জে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের চালক শাহীন মোল্লা (৩০)  নিহত হয়েছেন।

এসআই মলয় রায় জানান, ফরিদপুরের ভাঙ্গা থেকে একটি প্রাইভেটকার খুলনা যাচ্ছিল। এসময় প্রইভেটকারটি ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে কারটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ তিনজন মারত্মক আহত হন।

আহত তিনজনকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাইভেটকার চালক শাহীন মোল্লা মারা যান।

আহত নন্দন দত্ত (২৩) ও কার্ত্তিক মণ্ডলকে (২৪) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাহীনের মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়