ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাগেরহাটে ২ নামে ভোটার, অভিযুক্ত গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ২৩ অক্টোবর ২০২০  
বাগেরহাটে ২ নামে ভোটার, অভিযুক্ত গ্রেপ্তার

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় দুই নামে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার অভিযোগে মো. জাহিদুল ইসলামকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে মোরেলগঞ্জ উপজেলার নব্বইরশি বাসস্ট্যান্ড থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে ওই রাতে মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মোস্তফা কামাল বাদী হয়ে জাহিদুলের নামে মামলা দায়ের করেন।

জাহিদুলকে আজ শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তিনি মোরেলগঞ্জ পৌরসভার উত্তর সরালিয়া গ্রামের মো. মোস্তাজিবুল হক তালুকদারের ছেলে।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ২০০৭ সালে ভোটার তালিকা হালনাগাদের সময় ছবি তুলে এবং ফিঙ্গার প্রিন্ট দিয়ে মো. জাহিদুল ইসলাম ভোটার হন। সেই ভোটার তালিকায় তার বাবার নাম ছিল মো. মোস্তাজিবুল হক তালুকদার। এরপর থেকে তিনি সক্রিয় ভোটার ছিলেন।

তিনি বলেন, পরবর্তীতে ২০১৫ সালে মো. সাইফুল ইসলাম সুমন নামে আবারও ভোটার হন তিনি। এই ক্ষেত্রে তিনি বাবার নাম মোস্তাজিবুল উল্লেখ করেন। ফিঙ্গার প্রিন্ট চেক করার সময় বিষয়টি নির্বাচন কমিশনে ধরা পড়ে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তার দায়ের করা মামলায় পুলিশ মো. জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। 

টুটুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়