ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাতক্ষীরায় ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১০:১৩, ২৪ অক্টোবর ২০২০
সাতক্ষীরায় ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার 

সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আলী শেখ (১৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২৪ অক্টোবর)  সকালে গ্রেপ্তার আলী শেখকে শিশু আদালতে পাঠানো হবে। এর আগে শুক্রবার বিকেলে সদর উপজেলার ঝাউডাঙা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আলী শেখ সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামের প্রবাসী বাবুল শেখের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে থানা পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন জানান, ওই স্কুল ছাত্রীকে বুধবার বেলা ১১টার দিকে বাড়ির উঠানে খেলা করার সময় আলী শেখ খাবার দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ঘরে মধ্যে নিয়ে দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এতে মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। মা মোবাইলে বিষয়টি তার বাবাকে জানান। এরপর তারা দ্রুত ভিকটিমকে আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

ভিকটিমের বাবা জানান, এ ঘটনায় তিনি ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেছেন। এসময় তিনি অভিযোগ করে জানান, ‘আসামি পক্ষের লোকজন তাকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি দিচ্ছেন।

সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন জানান, অভিযুক্ত আলী শেখকে সদর থানার উপ-পরিদর্শক ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা অহিদুজ্জামানের হাতে তুলে দেওয়া হয়েছে।

থানা পরিদর্শক বোরহান উদ্দীন আরও  জানান, আলী শেখকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ সকালে তাকে শিশু আদালতে পাঠানো হবে।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়