RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

নরসিংদীতে ছাত্রীধর্ষণ: অভিযুক্ত ছাত্রলীগ নেতার সহযোগী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৩৫, ২৪ অক্টোবর ২০২০
নরসিংদীতে ছাত্রীধর্ষণ: অভিযুক্ত ছাত্রলীগ নেতার সহযোগী গ্রেপ্তার

অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল

নরসিংদীর রায়পুরা উপজেলার ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রী ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল ও তার সহযোগীর বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের করেছেন। 

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে দায়েরকৃত ওই মামলায় ছাত্রলীগ সভাপতির সহযোগী সুমনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সুমন রায়পুরা উপজেলার সরকারি রাজু অডিটরিয়ামের কেয়ারটেকার। এই অডিটরিয়ামেই বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে সুমনের সহযোগিতায় ধর্ষণের ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার জানায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ছাত্রীটিকে বিয়ের কথা বলে বাড়ি থেকে অডিটরিয়ামে ডেকে আনা হয়। পরে রাত ১১টার দিকে সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল।  এসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে শাকিল পালিয়ে যায়।  পরে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি রায়পুরা থানা পুলিশকে জানায়।  পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, নির্যাতিত ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগ নেতাসহ দুই জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ইতোমধ্যে মামলার দুই নং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  

এইচ মাহমুদ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়