ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নাটোরে প্রতিবন্ধী ভ্যানচালক হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২৪ অক্টোবর ২০২০  
নাটোরে প্রতিবন্ধী ভ্যানচালক হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

নাটোরের প্রতিবন্ধী ভ্যানচালক বিদ্যুৎ হত্যার অভিযোগে রিপন হোসেন ও দুলাল প্রামাণিক নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এর আগে শুক্রবার রাতে সিংড়া উপজেলার হাতিয়ান্দহ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

নিহত  বিদ্যুৎ সিংড়া উপজেলার ভ্যানচালক নির্মল কুমার সরকারের প্রতিবন্ধী ছেলে।

গ্রেপ্তার রিপন সিংড়া উপজেলার হাতিয়ান্দহ গ্রামের আক্কাস আলীর ছেলে এবং দুলাল প্রামাণিক একই এলাকার শুকুর প্রামাণিকের ছেলে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিদ্যুৎ তার পিতার অসুস্থতার কারণে ভাড়া খাটার উদ্দেশ্যে গত ২০ অক্টোবর বিকেল ৪টার দিকে ভ্যান নিয়ে বের হয়। এরপর সন্ধ্যা ৭টার দিকে রিপন,দুলাল ও মামুন নামে তিন ছিনতাইকারী ভ্যান ছিনতাই করার জন্যে হাতিয়ান্দহ বাজার থেকে মটগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ভ্যানটি ভাড়া করে।

পথিমধ্যে তারা নওফেল উদ্দিনের ধানক্ষেতের পাশে নির্জন স্থানে পৌঁছালে বিদ্যুতের গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তারা ভ্যান নিয়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার আরও জানান, এই হত‌্যার অভিযোগে রিপন হোসেন ও দুলাল প্রামাণিক নামে সন্দেহভাজন দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  অভিযুক্ত মামুন এখনো পলাতক রয়েছেন। তাকে ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরিফুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়