ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হবিগঞ্জে নারীর মরদেহ ফেলে পালানোর সময় আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২৪ অক্টোবর ২০২০  
হবিগঞ্জে নারীর মরদেহ ফেলে পালানোর সময় আটক ১

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে জোনাকী আক্তার (২২) নামে এক নারীর মরদেহ রাস্তায় ফেলে রেখে পালানোর সময় স্থানীয় জনতা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শুটকি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। আটক অনিক পান্ডে বানিয়াচং উপজেলার মৃত নিহাল পান্ডের ছেলে। 

মৃত জোনাকী একই উপজেলার রগু চৌধুরীপাড়া গ্রামের অপু মিয়ার স্ত্রী ও আবু মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, অনিক হবিগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিক্সাযোগে জোনাকীর মরদেহ নিয়ে বানিয়াচং যাচ্ছিল। পথে শুটকি ব্রিজ এলাকায় স্থানীয়দের তাড়া খেয়ে সে হাওর দিয়ে পালানোর চেষ্টা করে। সেসময় এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দেন। পুলিশ গিয়ে তাকে আটক করে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, জোনাকী আক্তার দুই সন্তানের মা। প্রায় এক মাস আগে স্বামী-সন্তান রেখে তিনি অনিকের সঙ্গে নেত্রকোনা চলে যান।

আটক অনিক পুলিশকে জানিয়েছে- জোনাকী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার দাবি, মরদেহটি সে মৃতের পরিবারকে হস্তান্তরের জন্য বানিয়াচংয়ে নিয়ে যাচ্ছিল। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি এমরান হোসেন।

মামুন চৌধুরী/সনি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়