ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কনস্টেবল টিটুর আরও তিন দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২৫ অক্টোবর ২০২০  
কনস্টেবল টিটুর আরও তিন দিনের রিমান্ড

সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার কনস্টেবল টিটু চন্দ্র দাসের আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৫ অক্টোবর) বিকেল ৩টার দিকে তাকে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয়।

এসময় আদালতে আরও ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেন পিবিআই তদন্ত কর্মকর্তা মুহিদুল ইসলাম। শুনানি শেষে আদালত রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ২০ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেপ্তার করে পিবিআই। পরে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হওয়াতে আজ ফের তাকে আদালতে তোলা হয়।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর (রোববার) ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার। এ ঘটনায় ওই ফাঁড়ি ইনচার্জসহ ৪ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়েছে। মামলাটি এখন তদন্ত করছে পিবিআই।

সাময়িক বহিষ্কৃতরা হচ্ছেন- ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদ মিয়া, কনস্টেবল টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশীদ। আর প্রত্যাহার করা তিনজন হলেন সহকারী উপ-দর্শক (এএসআই) আশীক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজীব হোসেন।

এছাড়া ফাঁড়ি ইনচার্জ সাময়িক বরখাস্ত উপ-পরিদর্শক (এসআই) আকবরকে পালাতে সহায়তা এবং তথ্য গোপনের অভিযোগ গত বুধবার (২০ অক্টোবর) ফাঁড়ির টুআইসি এসআই হাসান উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এখন পর্যন্ত এসআই আকবর পলাতক রয়েছেন, আর গ্রেপ্তার দু'জন ছাড়া পুলিশের হেফাজতে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনে রয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

নোমান/এসএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়