RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৩ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ৯ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

রংপুরে ছাত্রী ধর্ষণ: এএসআই রায়হান বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, রংপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ০১:১৫, ২৭ অক্টোবর ২০২০
রংপুরে ছাত্রী ধর্ষণ: এএসআই রায়হান বরখাস্ত

রংপুরে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গোয়েন্দা পুলিশের (ডিবি) এএসআই রায়হান ইসলাম ওরফে রাজুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন সোমবার (২৬ অক্টোবর) বিকেলে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় এএসআই রায়হান ছাড়াও আলেয়া নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলা তদন্তের জন্য পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে দুইজন ধর্ষণ করেছে বলে জানা গেছে। এরমধ্যে রাজু নামের এক পুলিশ সদস্যের কথা জানিয়েছে মেয়েটি। প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় রায়হানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

পুলিশ জানায়, রংপুর মহানগরীর হারাগাছ থানার ময়নাকুঠি কচুটারি এলাকার নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এএসআই রায়হান ইসলাম। তিনি ওই ছাত্রীর কাছে নিজের নাম রাজু বলেন। রোববার (২৫ অক্টোবর) সকালে ওই ছাত্রীকে রায়হান ডেকে এনে একটি ভাড়া বাসায় ধর্ষণ করেন। এরপর তার পরিচিত এক যুবকও তাকে ধর্ষণ করেন। পরে মেয়েটি নিজে পুলিশে গিয়ে বিষয়টি জানায়।  

রোববার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরিবারকে খবর দেয়। রাতেই মেয়েটির বাবা বাদী হয়ে রায়হানসহ দুইজনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা করেন।  

রায়হান এখন পুলিশের হেফজতে রয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা আবু মারুফ হোসেন।
 

নজরুল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়