Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

কুমিল্লায় ২ মেয়ের শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে বাবা আটক

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ০১:১৯, ২৭ অক্টোবর ২০২০
কুমিল্লায় ২ মেয়ের শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে বাবা আটক

কুমিল্লার দেবিদ্বারে নিজের দুই কিশোরী মেয়েকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে তাদের বাবাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় দুই মেয়ের মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। এর পর উপজেলার গোপালনগর (মধ্যপাড়া) গ্রাম থেকে মাদকাসক্ত পিতা অভিযুক্ত মো. আবুবক্কর ছিদ্দিককে (৪৭) আটক করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মো. আবুবক্কর ছিদ্দিক রাজমিস্ত্রী ঠিকাদার। তার বড় মেয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে। ছোট মেয়ে নবম শ্রেণিতে। বিগত প্রায় এক বছর ধরে তাদের বাবা দুজনকেই শ্লীলতাহানীর চেষ্টা করে আসছে। 

এজাহারে আরও উল্লেখ করা হয়, এ সমস্ত অনৈতিক ঘটনায় বাঁধা দিতে গেলে লাঠি-দা নিয়ে মা-মেয়েকে আক্রমণ করতে যান। তার কথার অবাধ্য হলে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার হুমকিও দেন। এছাড়া কথা না শুনলে দুইমেয়েসহ স্ত্রী এবং তার মাকেও বহিরাগত সন্ত্রাসী দিয়ে শ্লীলতাহানী করার হুমকি দেয় আবুবক্কর ছিদ্দিক।

গত ১১ সেপ্টেম্বর দিবাগত রাতে অভিযুক্ত আবুবকর নেশাগ্রস্ত হয়ে তার দুই মেয়ের কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাদের জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। তাদের মা তাদেরকে রক্ষা করেন।

দেবিদ্বার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকরাম হোসেন জানান, মেয়েদের শ্লীলতাহানীর অভিযোগের ভিত্তিতে ওসি সাহেবের নির্দেশে সন্ধ্যা পৌনে ৭টার দিকে অভিযুক্ত মো. আবুবক্কর ছিদ্দিককে আটক করে থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

ইমরুল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়