RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত ও ভূতুড়ে বিল বন্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৩২, ২৭ অক্টোবর ২০২০
নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত ও ভূতুড়ে বিল বন্ধে মানববন্ধন

উত্তরবঙ্গে বিদ্যুৎ সরবরাহ সংস্থা ‘নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) ভূতুড়ে বিল বন্ধ ও গ্রাহক সেবা নিশ্চিত করে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী নেসকো প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

কর্মসূচি থেকে অবিলম্বে নেসকোর ভৌতিক বিল আদায় বন্ধ, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিত এবং দুর্নীতি অনিয়ম ও হয়রানি বন্ধেরও দাবি জানানো হয়।

একই কর্মসূচি থেকে এসব দাবিতে আগামীকাল বুধবার বিদ্যুৎ ও জালানি মন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হবে বলে ঘোষণা দেওয়া হয়।  স্মারকলিপির অনুলিপি প্রধানমন্ত্রী ছাড়াও সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হবে বলে ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কোম্পানিতে রূপান্তরিত হওয়ার পর থেকে জবাবদিহিতা ছাড়াই চলছে নেসকোর কার্যক্রম।  আর বিদ্যুৎ বিলের ভোগান্তি এখন অসহনীয়।  ঘরে বসেই ইচ্ছেমতো বিল তৈরির কারণে নাজেহাল হচ্ছে সাধারণ মানুষ। প্রতিনিয়ত ভৌতিক বিলের ঘটনা ঘটলেও কোনো সুরাহা হচ্ছে না।  গ্রাহকরা একের পর অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাচ্ছেন না। 

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সাংঠনিক সম্পাদক দেবাশিষ প্রমাণিক দেবু, ডা. আবদুল মান্নান, রাজশাহী চেম্বারের সাবেক পরিচালক হারুনার রশিদ, ন্যাপ নেতা মুস্তাফিজুর রহমান খান আলম, বিএফইউজে সহসভাপতি মামুন-অর-রশিদ, আইনজীবী নেতা এন্তাজুল হক বাবু, সেলিনা বেগম, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান, আলতাব হোসেন, আবদুল মতিন, বজলুর রহমান, উন্নয়ন কর্মী সুব্রত পাল, আঞ্জুমান আরা লিপি, শিক্ষক আলাউদ্দিন আল আজাদ, পবা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুফিয়া হাসান, কেএম যুবায়েদ হোসেন জিতু, জাহিদ হাসান ও মো. তারেক প্রমুখ।

রাজশাহী/তানজিমুল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়