ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নোয়াখালীর সেই দেলোয়ার ৩ দিনের রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৮ অক্টোবর ২০২০  
নোয়াখালীর সেই দেলোয়ার ৩ দিনের রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূল হোতা দেলোয়ারকে একটি হত্যা মামলায় তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক এ আদেশ দেন।

এর আগে দেলোয়ারকে কারাগার থেকে আদালতে নেওয়া হয়। চলতি বছরের ফেব্রুয়ারিতে বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে সংঘটিত হাসান হত্যা মামলায় দেলোয়ারের ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। শুনানি শেষে তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার এসআই মোস্তাক আহমেদ বলেন, ‘এ বছরের ফেব্রুয়ারি মাসে শরীফপুর ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে হাসান নিহত হয়। পরে হাসানের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। দেলোয়ার এ মামলার ৭ নম্বর আসামি। আজ তাকে আদালতে তুলে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও গত ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ঘটনার পর নির্যাতিতা নারী বাদী হয়ে ধর্ষণ, নারী নির্যাতন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা করেন। তিন মামলাতেই একাধিকবার রিমান্ডে ছিল দেলোয়ার। দেলোয়ার মোট সাত মামলার আসামি।

সুজন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়