RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

চা দোকানির ঘুষিতে নাক ফাটলো ইউপি চেয়ারম্যানের

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ১০:২৫, ২৯ অক্টোবর ২০২০
চা দোকানির ঘুষিতে নাক ফাটলো ইউপি চেয়ারম্যানের

লালমনিরহাটের মদাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ঘুষি মেরে নাক ফাটিয়েছেন এক চা দোকানি

লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ঘুষি মেরে তার নাক ফাটিয়েছেন এক চায়ের দোকানি। নেছার উদ্দিন (৩৮) নামের ওই দোকানিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) সালিশ চলার সময় কথা কাটাকাটির জের ধরে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি মারেন নেছার উদ্দিন। এতে তার নাক ফেটে রক্ত বের হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মো. সাজ্জাদ রাইজিংবিডিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আগামীকাল নেছার উদ্দিনকে আদালতে নেওয়া হবে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে নেছার উদ্দিনের সঙ্গে তার ভাই ইয়াকুব আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে ইয়াকুব আলী মদাতী ইউনিয়ন পরিষদে অভিযোগ দেন। ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সালিশে ১ লাখ ২০ হাজার টাকায় বিরোধের মীমাংসা করে দেন। গতকাল মঙ্গলবার চেয়ারম্যানের মাধ্যমে ওই টাকা পরিশোধের কথা ছিল নেছার উদ্দিনের। তবে তিনি টাকা দেননি। বুধবার ফের সালিশ বসলে কথা কাটাকাটির জের ধরে চেয়ারম্যানকে কিল-ঘুষি মারেন নেছার। উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ইউপি সদস্যরা চেয়ারম্যানকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

ফারুক/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়