ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:১৭, ৩০ অক্টোবর ২০২০
ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফেনীর দাগনভূঞা উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে দাগনভূঞা উপজেলার বসুরহাট রোড়ের উত্তর গনিপুর এলাকায় লাল মসজিদের সামনে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মো. জাকারিয়া ও আইনুল হক নিহত হন। আহত হন আরও তিন যাত্রী।

জাকারিয়া সিরাজগঞ্জের ফুলবাড়ি থানার মো. সোলাইমানের ছেলে এবং আইনুল হক নেত্রকোনার আটপাড়া থানার নবাবপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বসুরহাট রোডে লাল মসজিদের কাছে ড্রিমলাইন পরিবহনের একটি বাস বিপরীত দিক আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত তিনজনকে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফেনী জেনারেল হসপাতালে পাঠানো হয়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানিয়েছেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা জব্দ করেছে।

অপরদিকে, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে দাগনভূঞায় মোটরসাইকেলের চাপায় বাইসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের নতুন পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাইসাইকেলচালক আবদুর রব (৭৬) এতিমখানা বাজার এলাকার সাইকেল-রিকশা গ্যারেজের মালিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আবদুর রব রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। নতুন পোল এলাকায় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রবকে ফেনী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে গেছেন।

দাগনভূঞা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

সৌরভ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়