RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

২৪ ঘণ্টায়ও সাংবাদিক গোলাম সরওয়ারের সন্ধান মেলেনি 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৫৮, ৩১ অক্টোবর ২০২০
২৪ ঘণ্টায়ও সাংবাদিক গোলাম সরওয়ারের সন্ধান মেলেনি 

ফাইল ফটো

চট্টগ্রামের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হওয়া সাংবাদিক গোলাম সরওয়ারের সন্ধান মেলেনি। 

দৈনিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার এবং অনলাইন নিউজপোর্টাল সিটিনিউজবিডি’র নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাসা থেকে বের হওয়ার পর তার সন্ধান পাচ্ছে না পরিবার ও সহকর্মীরা। 

এই ঘটনায় সাংবাদিক জুবায়ের সিদ্দিকী কোতোয়ালি থানায় নিখোঁজ ডায়েরি করলেও পুলিশ গোলাম সরওয়ারকে এখনও উদ্ধার করতে পারেনি। আজকের মধ্যে উদ্ধার না হলে আগামীকাল শনিবার (৩১ অক্টোবর) চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সমাবেশের ডাক দিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)

দৈনিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান জুবায়ের সিদ্দিকী রাইজিংবিডিকে বলেন, গোলাম সরওয়ার চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলির একটি বাসায় ব্যাচেলর হিসেবে ভাড়া থাকতেন। বুধবার (২৮ অক্টোবর) রাতে অফিসের দায়িত্ব পালন করে বাসায় ফিরে যান। বৃহস্পতিবার সকালে তাকে বাসা থেকে বের হতে দেখেছেন স্থানীয়রা। এরপর থেকে তার সন্ধান মিলছে না। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতা রতন কান্দি দেবাশীষ জানিয়েছেন, গোলাম সরওয়ার উদ্ধার না হওয়ায় উদ্বেগ বাড়ছে। আজকের মধ্যে তিনি উদ্ধার না হলে সমাবেশ করা হবে। সংগঠনের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানান।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, পুলিশ গোলাম সরওয়ারের সন্ধানে তৎপর রয়েছে। 

রেজাউল/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়