Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

দায়িত্বে অবহেলার অভিযোগে তল্লার মসজিদ কমিটির সভাপতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১১, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১০:৪৮, ৩১ অক্টোবর ২০২০
দায়িত্বে অবহেলার অভিযোগে তল্লার মসজিদ কমিটির সভাপতি গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় দায়িত্বে অবহেলার অভিযোগে মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে এগারোটায় পশ্চিম তল্লা এলাকায় তার নিজ বাড়ির সামনে রেল লাইন এলাকা থেকে সিআইডি পুলিশ তাকে গ্রেফতার করে।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চত করে নারায়ণগঞ্জ সিআইডির পুলিশের এসপি মো. নাসির উদ্দীন জানিয়েছেন, বাইতুস সালাত মসজিদে বিস্ফোরণ মামলায় দায়িত্ব অবহেলার অভিযোগে শুক্রবার রাত এগারোটায় নিজ বাড়ির সামনে থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের নারায়ণগঞ্জ পরিদর্শক মো. বাবুল হোসেনের নেতৃত্বে একটি টিম আব্দুল গফুরকে গ্রেফতার করে। শনিবার দুপুর একটায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের অফিসে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানাবে সিআইডি পুলিশ। পরে তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে এ মামলায় তিতাসের ৮ কর্মকর্তা, ডিপিডিসির বরখাস্ত হওয়া ১ জন মিটার রিডার, ২ জন ইলেক্ট্রিক মিস্ত্রীসহ ১১ জনকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। গ্রেফতার হওয়া ১১ জন আসামী জামিনে রয়েছেন।

গত ৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৩৭ জন দগ্ধ হয়। তাদের মধ্যে এ পর্যন্ত মারা গেছেন ৩৪ জন। বাকি ৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে এসেছেন।

রাকিব/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়