RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

মাগুরায় স্কুলছাত্রী অপহরণের অভিযোগে থানায় মামলা

মাগুরা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:১৮, ৩১ অক্টোবর ২০২০
মাগুরায় স্কুলছাত্রী অপহরণের অভিযোগে থানায় মামলা

মাগুরা সদরের রাঘবদাইড় ইউনিয়নের ধনপাড়া এলাকায় নিজ বাড়ির সামনে থেকে স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে মাগুরা সদর থানায় অভিযুক্ত শাকিল মণ্ডলসহ তার সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী পরিবার।

মেয়েটি রাঘবদাইড় মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।

ওই ছাত্রীর বাবা জানান, দারিদ্র্যতার মাঝেও অনেক স্বপ্ন নিয়ে মেয়ের লেখাপড়ার খরচ চালিয়ে যাচ্ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরে তার মেয়েকে এলাকার প্রভাবশালী পরিবারের বখাটে সন্তান শাকিল মণ্ডল (৩০) স্কুলে যাতায়াতকালীন নানা সময় রাস্তাঘাটে কুপ্রস্তাব দিতে থাকে। বিষয়টি তার মেয়ে তাদেরকে জানালে তিনি শাকিলের চাচা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিন মণ্ডলসহ তার পরিবারকে বার বার জানিয়েও কোনো প্রতিকার পাননি তারা।

সবশেষ গত পরশু বুধবার সকালে তার মেয়ে বাড়ির অদূরে প্রতিবেশির বাড়ি যাবার সময় শাকিল ও তার সহযোগীরা রাস্তা থেকে ইজিবাইকে করে তুলে নিয়ে যায় তাকে। ঘটনার পর তাৎক্ষণিকভাবে শাকিলের চাচা আমিন মণ্ডলসহ তার পরিবারকে জানান তিনি। আমিন মণ্ডল প্রথমে মেয়েকে ফিরিয়ে দিতে কিছু সময় চেয়ে নিলেও পরে এ ব্যাপারে বেশি বাড়াবাড়ি না করার জন্য বলে দেন তাকে।

গ্রামবাসীকে বিষয়টি জানালেও গ্রামে তাদের বিরুদ্ধে প্রতিবাদের সাহস নেই কারো। তার সহযোগিতার জন্য এগিয়ে আসেনি কেউ। এ অবস্থায় মেয়েকে ফিরে পেতে ও পরিবারের নিরাপত্তা চেয়ে মাগুরা সদর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

এ বিষয়ে শাকিলের চাচা আমিন মণ্ডল বলেন, ঘটনার পর ভুক্তভোগী পরিবার বিষয়টি তাকে অবহিত করেছেন। শাকিলের সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। তবে পরিবারের অন্যদের থেকে দুইজনের মাঝে প্রেমের সম্পর্কের বিষয় জানতে পেরেছেন বলে জানান তিনি।

এ ব্যাপারে জানতে মাগুরা সদর থানা হতে স্থানীয় রাঘবদাইড় ফাঁড়ির সহকারী উপ -পরিদর্শক শামিম রেজার সঙ্গে যোগাযোগ করতে বলা হলে অপহরনের ঘটনায় অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে তিনি বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন তারা। অচিরেই উদ্ধার করা সম্ভব হবে বলে আশ্বাস দেন। তবে প্রাথমিকভাবে প্রেমঘটিত সম্পর্কের বিষয় থাকতে পারে বলেও ধারণা করছেন তারা।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়