Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৬ জুন ২০২১ ||  আষাঢ় ৪ ১৪২৮ ||  ০৪ জিলক্বদ ১৪৪২

বিএনপি আমাদের শক্র নয়: ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৪২, ৩১ অক্টোবর ২০২০
বিএনপি আমাদের শক্র নয়: ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আমাদের শক্র নয়, তারা আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ। আমরা তাদের নেতিবাচক রাজনীতির বিরোধীতা করি। তারা মূলত হাওয়া ভবনের নামে সর্বত্র লুটপাঠ করায় দেশের মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে নোয়াখালীর চৌমুহনী পৌর পার্ক ও পৌর বাস টার্মিনাল উদ্ভোধন অনুষ্ঠানে পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সলের সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সেতুমন্ত্রী আরও বলেন, ‘বর্তমান সরকার সন্ত্রাসী ও নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। শেখ হাসিনার সরকার গরিবের কথা, দেশের উন্নয়ন ও অগ্রগতির কথা বলে। বর্তমান সরকার স্থানীয় সরকারের মাধ্যমে শহর ও গ্রামকে কাছাকাছি এনে প্রতিটা গ্রামকে শহরে রুপান্তরিত করছে।’

পৌর মেয়রদের শাসক নয়, জনগণের সেবক হিসেবে দেখতে চায় শেখ হাসিনার সরকার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘উন্নয়নে মেয়রদের জবাবদিহিতার আওতায় আনা হবে। তাই দেশের সকল পৌর মেয়রদের বলবো, স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে উন্নয়নকে জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে হবে।’

ভার্চুয়াল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খাঁন, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সামসুন নাহার উপস্থিত ছিলেন। একই সময় ঢাকা থেকে ভার্চুয়াল আলোচনা সভায় অংশগ্রহণ করেন বাংলাদেশ মিউনিসিপাল ডেভেলপমেন্ট ফান্ড (বিএমডিএফ) ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমান।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়