ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ১ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:১৭, ১ নভেম্বর ২০২০
আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মনছুর আলী

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মনছুর আলীকে (৬৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার (১ নভেম্বর) দুপুর ৩টার দিকে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রাব্বানী হত্যার সত‌্যতা নিশ্চিত করেছেন। 

ওসি জাকির রাব্বানী জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে কেওয়ারজোড় ইউনিয়নের হেমন্তগঞ্জ বাজার সংলগ্ন মসজিদের সামনের রাস্তায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় পথচারী বাবুল মিয়া (৩৫) বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে। 

তিনি জানান, দুপুর পৌঁনে ১২টার দিকে মনছুর আলী কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কেওয়ারজোড় ইউনিয়নের হেমন্তগঞ্জ গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

ওসি জাকির রাব্বানী স্থানীয়দের বরাত দিয়ে বলেন, জমির সীমানা ও এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে মুনসুর আলীর সঙ্গে পার্শ্ববর্তী কুড়ারকান্দি কাওয়ালিবাড়ির নজরুল ইসলামের বিরোধ চলে আসছিল। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে গত বছর মারামারিও হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে মামলাও বিচারাধীন রয়েছে। 

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। তাছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি জাকির রব্বানী। 
 

রুমন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়