ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কিশোরগঞ্জে হত্যার দায়ে ২ গৃহবধূর যাবজ্জীবন 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ১ নভেম্বর ২০২০  
কিশোরগঞ্জে হত্যার দায়ে ২ গৃহবধূর যাবজ্জীবন 

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের বৃদ্ধ কাছুম আলী (৭০) হত্যা মামলায় দুই গৃহবধূকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ রোববার (১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। এপিপি জীবন কুমার রায়ের সত্যতা নিশ্চিত করেছেন। 

যাবজ্জীবনপ্রাপ্ত রেখা আক্তার (৩৫) মধ্য গোবিন্দপুর গ্রামের মুকুল মিয়ার এবং হামিদা বেগম (৫৫) একই গ্রামের মৃত আবেদ আলীর স্ত্রী। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত প্রত‌্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। 

মামলার অপর আসামি যাবজ্জীবনপ্রাপ্ত রেখা আক্তারের অপ্রাপ্ত বয়স্ক মেয়ে বৃষ্টি আক্তারের (১৪) বিচার কিশোরগঞ্জের শিশু অপরাধ ট্রাইব্যুনালে চলমান রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২৪ মার্চ মধ্য গোবিন্দপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাছুম আলীর মেয়ে কমলা বেগমের সঙ্গে আসামিরা ঝগড়া করাসহ তাকে মারপিট করে। এ সময় বাবা কাছুম আলী মেয়েকে বাঁচাতে এগিয়ে আসলে আসামিরা লাঠি দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ওইদিনই হোসেনপুর থানায় নিহতের মেয়ে কমলা বেগম বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।
 

রুমন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়