ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুর্ঘটনার কবলে কেসিসি মেয়রের গাড়ি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২ নভেম্বর ২০২০   আপডেট: ১১:৪১, ২ নভেম্বর ২০২০
দুর্ঘটনার কবলে কেসিসি মেয়রের গাড়ি

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেককে বহনকারী পাজেরো গাড়ির সঙ্গে একটি করিমনের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২ নভেম্বর) সকাল ৯টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাটাখালি হাইওয়ে থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষের সময় সিটি মেয়র গাড়িতে ছিলেন। গাড়ির পিছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও মেয়র বা অন্য কেউ আহত হননি। এ ঘটনায় করিমনের চালক পালিয়ে গেছেন। তবে আঘাতকারী করিমনটিকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকায় সিটি মেয়রের গাড়ির সামনে হঠাৎ একটি করিমন এসে থামে। এসময় মেয়রের গাড়িটির চালক গাড়ির গতি কমান। পিছনের দিকে আরেকটি করিমন এসে ধাক্কা দেয়। এতে গাড়ির পিছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। গাড়িতে থাকা মেয়রসহ ৪ জনের কেউই আহত হননি।

ওসি জানান, দুর্ঘটনায় সিটি মেয়রের গাড়িটির পিছনের গ্লাস ভেঙে গেছে। বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। দুর্ঘটনার পর তাৎক্ষণিক করিমনের চালক পালিয়ে গেছেন। তবে করিমনটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ‘খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকার মহিষ খামারের সামনে একটি করিমন পিছন দিক থেকে এসে আমার গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির পিছন অংশ ক্ষতিগ্রস্থ হয়। তবে আমি সুস্থ আছি।’

মেয়র জানান, বাগেরহাটের রামপালে একটি উন্নয়নমূলক কাজ পরিদর্শনে তিনি খুলনা থেকে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের ২৪ আগস্ট খুলনা সিটি করপোরেশের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেকের গাড়ির সঙ্গে একটি  প্রাইভেটকারের সংঘর্ষ হয়। আড়ংঘাটা বাইপাস সড়কের মোড়ে এই দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে মেয়রকে বহনকারী গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রাইভেটকারটির সামনের অংশের বেশ কিছু ক্ষতিগ্রস্থ হয়।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়