ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যশোরে আগুনে পুড়ে গৃহবধূ নিহত 

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪১, ৪ নভেম্বর ২০২০  
যশোরে আগুনে পুড়ে গৃহবধূ নিহত 

যশোরের ঝিকরগাছা উপজেলায় আগুনে পুড়ে এক গৃহবধূ নিহত হয়েছে।  দগ্ধ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আজ বুধবার (৪ নভেম্বর) সকালে গৃহবধূ পুতুলের (১৮) মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে উপজেলার দাসপাড়া গ্রামে আগুনে পুড়ে দগ্ধ হন তিনি।

এ ঘটনায় দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন স্বামী প্রদীপ কুমারকে পুলিশ গ্রেপ্তার করেছে। কীভাবে আগুন লাগলো পুলিশ তা খতিয়ে দেখছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন স্বামী প্রদীপ কুমার জানান, মঙ্গলবার রাতে স্ত্রী পুতুলের সঙ্গে তার ঝগড়া হয়। তথন পুতুল ঘরের বাইরে যেতে চাইলে তিনি বাধা দেন। এক পর্যায় তিনি ঘরে দরজা দিয়ে শুয়ে পড়েন। পারে পুতুল ক্ষিপ্ত হয়ে পাশের ঘরে গিয়ে নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। পুতুলের শরীর থেকে আগুন নেভাতে গিয়ে তার নিজের দুই হাত পুড়ে যায়। প্রতিবেশীরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

পুতুলের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। বুধবার সকালে ঢাকায় নেওয়ার পথে গোপালগঞ্জ এলাকায় পুতুলের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন পুতুলের কাকা সঞ্জয় কুমার। 

প্রতিবেশীরা জানান, রাতে প্রদীপ ও তার স্ত্রী পুতুলের মধ্যে ঝগড়া হয়েছে এটা তারা শুনেছেন। এরপর হঠাৎ চিৎকার শুনে বাইরে এসে দেখেন তাদের ঘরের মধ্যে আগুন জ্বলছে। পরে পুতুল ও প্রদীপকে আহত অবস্থায় ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠায়। 

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহমেদ তারেক শামস চৌধুরী জানান, রাত ১২টার দিকে আগুনে দগ্ধ দম্পতিকে হাসপাতালে আনা হয়। পুতুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। প্রদীপকে দুই হাত, চোয়াল ও মাথার চুল পুড়ে গেছে। তাকে সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ঝগড়ার কারণে প্রদীপ তার স্ত্রীকে আগুন লাগিয়ে দিতে পারে বলে প্রতিবেশীরা অভিযোগ করেছেন। এ কারণে তাকে আহত অবস্থায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে। 

রিটন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়