ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রমিক লীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ৫ নভেম্বর ২০২০  
শ্রমিক লীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি জুয়েল প্যাদার (৩৫) এক হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। তার ডান হাত ও দুই পাসহ শরীরের বিভিন্নস্থানে কোপানো হয়েছে।

স্বজনরা আহত জুয়েলকে প্রথমে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। সেখান থেকেও গভীর রাতে তাকে ঢাকায় পাঠানো হয়। 

বুধবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে ওই উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব রজপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

জুয়েল প্যাদা পূর্ব রজপাড়া গ্রামের ফারুক প্যাদার ছেলে।

আহতের স্বজনরা জানান, বুধবার রাতে জুয়েল কলাপাড়া বাজার থেকে নিজ বাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে পূর্ব রজপাড়া এলাকায় হাওলাদার বাড়ির সামনে পৌঁছলে একদল দুর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালায়। তারা কুপিয়ে তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে এবং ডান হাত ও দুই পা সহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়। স্বজনরা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১টার দিকে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন।

আহতের ছোট ভাই জাকারিয়া প্যাদা জানান, তার ভাই জুয়েল প্যাদা আসন্ন নির্বাচনে স্থানীয় টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছিলেন। এছাড়া তার ভাইয়ের বাধার কারণে অনেকেই এলাকায় মাদক ব্যবসা করতে পারছিলেন না। এ কারণে তারা হত্যার উদ্দেশ্যে জুয়েল প্যাদার ওপর এই হামলা চালিয়েছে।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মো. ইকবাল হোসাইন জানান, তার অবস্থা আশংকাজনক। 

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  অভিযুক্তদের গ্রেপ্তারের চেস্টা চলছে। 

এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বরিশাল/স্বপন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়