RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

লালমনিরহাটে পিটিয়ে হত‌্যা: আরও ৪ জন রিমান্ডে

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ৫ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৪২, ৫ নভেম্বর ২০২০
লালমনিরহাটে পিটিয়ে হত‌্যা: আরও ৪ জন রিমান্ডে

লালমনিরহাটের বুড়িমারী বন্দর এলাকায় শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার মামলায় আরও চারজনকে রিমান্ডে নেওয়া হয়েছে। এ মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে পাঁচ দিনে ২৩ জন জনকে গ্রেপ্তার করা হলো।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে বুড়িমারী কেন্দ্রীয় মসজিদের খাদেম জোবেদ আলী, রবিউল ইসলাম, আনোয়ার হোসেন ও মেদেহী হাসানকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিচারক ফেরদৌসী বেগম তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রথম দফায় ৫ জনসহ মোট ৯ জনকে রিমান্ডে নেওয়া হলো।

এ মামলায় অপ্রাপ্তবয়স্ক ৫ জনকে যশোর শিশু সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শহিদুন্ননবী জুয়েল হত্যার ঘটনায় তিনটি মামলা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাগুলো তদন্ত করছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত এবং অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) তাপস সরকার রাইজিংবিডিকে এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

উল্লেখ‌্য, গত ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে শহিদুন্নবী জুয়েল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে বিক্ষুব্ধ জনতা। পরে মৃতদেহ পুড়িয়ে ফেলে তারা।

জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়ার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুরের একটি স্কুলে লাইব্রেরিয়ান ছিলেন। কিছুদিন আগে মানসিক ভারসাম্যহীনতার কারণে তাকে চাকরি হারাতে হয়।

ফারুক/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়